১৯ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
বরিশালে বাস শ্রমিককে মারধরের অভিযোগ, সার্জেন্ট ক্লোজড

বরিশালে বাস শ্রমিককে মারধরের অভিযোগ, সার্জেন্ট ক্লোজড

আজকের ক্রাইম ডেক্স ।। বরিশালে ৩ বাস শ্রমিককে মারধরের অভিযোগে মহানগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট তৌহিদ মোর্শেদ মো. টুটুলকে ক্লোজড করা হয়েছে। গতকাল সন্ধায় বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কমিশনার ( ট্রাফিক) মোঃ শাহজাহান খান।

তিনি জানান, বাস শ্রমিকদের মারধরের মৌখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্ত সার্জেন্টকে ক্লোজড করা হয়েছে। এছাড়া লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থাও গ্রহন করা হবেও বলে জানান তিনি ।

জানাযায়, গতকাল বিকেল ৫ টার দিকে বাস সরানোকে কেন্দ্র করে নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্নে সার্জেন্ট টুটুলের হাতে বেধরক মারধরের শিকার হন মোঃ আলী হোসেন (২০) নামের এক বাস শ্রমিক।

তিনি আরফি পরিবহনের সুপারভাইজার। তিনি জানান, বিকেল ৫ টার দিকে আরফি পরিবহন নথুল্লাবাদের স্বরুপকাঠি কাউন্টারের সামনে ছিল। আমি সুপারভাইজার হওয়ায় টুটুল স্যার আমাকে বাসটি সরাতে বলেন।

আমি সামনে যানজট থাকায় সরাতে দেরী হলে তিনি আমাকে রড দিয়ে পেটে কয়েকটি আঘাত করেন। এছাড়া আমার পিঠে পিটিয়ে গুরুত্বর জখম করেন । আমি তার বিচার চাই।

রাইফা পরিবহনের শ্রমিক শুভ হাওলাদার জানায়, বিকেল ৪ টার দিকে টুটুল স্যার আমাকেও তুচ্ছ ঘটনায় রড দিয়ে মারধর করেন। এছাড়া বিএমএফ পরিবহনের স্টাফ বাচ্চু কে (৫২) একই দিনে দুপুরে মারধর করেছেন সার্জেন্ট টুটুল বলে জানান শ্রমিকরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019